মাদক-নারী নির্যাতন প্রতিরোধে পুলিশকে সহায়তা করুন

রাজশাহীর বাঘায় মাদক নির্মুল ও নারী নির্যাতন প্রতিরোধে সবার সহায়তা চেয়েছেন পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বি.পিএম, পি.পি.এম। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে বাঘা থানা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিয়ে ও ইভটিজিং প্রতিরোধে কমিউনিটি পুলিশিং এর সমাবেশ এবং আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সহযোগিতা চান। 

সকাল ১১টায় বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার বলেন, জনগণ যদি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে তাহলে অপরাধ প্রবণতা কমে আসবে। তিনি দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে সমাজ থেকে মাদককে চিরতরে নির্মুল এবং মাদক ব্যবসায়ীদের ঘৃণা করার আহবান জানান। সেই সাথে তিনি সন্ত্রাস, জঙ্গিবাদ দমনসহ বাল্যবিয়ে প্রতিরোধ এবং নারী নির্যাতন ও অপহরণ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক অধ্যক্ষ এনামুল হাসান ঝুন্টু, বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাস আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা তিলু, রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুজিত কুমার পান্ডে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহকারি পুলিশ সুপার ও চারঘাট সার্কেলের এএসপি নুরে আলম, বাঘা পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক, আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী, বাঘা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, আসন্ন চার ইউনিয়নের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চার চেয়ারম্যান প্রার্থী এবং উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ।







সর্বশেষ সংবাদ
DIG Homepage