আরআরএফ, রাজশাহীতে একটি নতুন বড় বাস ও এ্যাম্বুলেন্সের সংযুক্তি

           পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা হতে রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ), রাজশাহীতে একটি বড় বাস এবং একটি এ্যাম্বুলেন্স সংযুক্ত হয়েছে। ০৭ অক্টোবর ২০১৯, সোমবার দুপুরে আরআরএফ, রাজশাহীর মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি), রাজশাহী রেঞ্জ জনাব এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার) মহোদয়। 

         ডিআইজি মহোদয় বলেন, আরআরএফ, রাজশাহীতে একটি নতুন বড় বাস এবং আধুনিক সুবিধাসম্পন্ন এ্যাম্বুলেন্সের সংযুক্তি বাংলাদেশ পুলিশে এক নতুন মাত্রা সংযোজন করেছে, যার মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশ আধুনিকায়নের পথে আরো একধাপ এগিয়ে গেলো। আগে ফোর্সের এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াতের জন্য ট্রাক ব্যবহার করা হতো এবং কেউ অসুস্থ হয়ে গেলে হাসপাতালে নেয়ার কোন ব্যবস্থা ছিলনা। নতুন বাসের সংযুক্তিতে ফোর্সের যাতায়াত ব্যবস্থা আরো সহজ এবং গতিশীল হবে। অন্যদিকে কেউ আহত এবং অসুস্থ হলে এ্যাম্বুলেন্সের মাধ্যমে তাকে খুব দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া সম্ভব হবে। তিনি ইন্সপেক্টর জেনারেল মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন তাঁর এই উপহারের মধ্য দিয়ে ফোর্সের মাঝে কর্মস্পৃহা এবং পেশাদারিত্ব বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের এই চাহিদা পূরণের মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশের ক্রমবর্ধমান আধুনিকায়ন ব্যবস্থা আরো ত্বরান্বিত ও ফলপ্রসু হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

        নতুন বাস এবং এ্যাম্বুলেন্সের সংযুক্তি ফোর্সের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনার সৃষ্টি করেছে। কমান্ড্যান্ট (এসপি), আরআরএফ, রাজশাহী এবং উক্ত ইউনিটের সকল সদস্য ইন্সপেক্টর জেনারেল মহোদয়ের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 
     
       উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জনাব মোঃ নিশারুল আরিফ, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), রাজশাহী রেঞ্জ, জনাব শেখ মোঃ মিজানুর রহমান, কমান্ড্যান্ট (এসপি), আরআরএফ, রাজশাহী, জনাব মোঃ আব্দুস সালাম, পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, রাজশাহী, জনাব মোঃ বেলায়েত হোসেন, পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, রাজশাহী, জনাব মোঃ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, রাজশাহীসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
 







সর্বশেষ সংবাদ
DIG Homepage